Blog

আনন্দ উৎসবের মধ্য দিয়ে ৫৩ তম মহান বিজয় দিবস উদযাপন

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে আজ ১৬ ডিসেম্বর’২৩ ৫৩ তম বিজয় দিবস উদযাপিত হলো। দিবসের কর্মসূচির মধ্যে সকালে ৯:৩০ টায় বিজয় র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও জয়বাংলা ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পন, আলোকচিত্র প্রদর্শনী, শিশু-কিশোরদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে বিভিন্ন প্রীতি খেলাধূলা, পুরস্কার বিতরণ এবং বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে বাদ যোহর বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া ও ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ এর নেতৃত্বে একটি বিজয় র‌্যালী ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু’র ভাস্কর্য এবং জয়বাংলা চত্বরে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শেষ হয়। জয়বাংলা চত্বরে বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভাইস-চ্যান্সেলর প্রথমে পুষ্পস্তবক অর্পন করেন। এরপর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, গণতান্ত্রিক শিক্ষক পরিষদ, বঙ্গবন্ধু কর্মকর্তা ও বঙ্গবন্ধু কর্মচারী পরিষদ শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও বিভিন্ন আবাসিত হলসমূহ এবং বিশ্ববিদ্যালয় স্কুল শ্রদ্ধা নিবেদন করেন।
বিজয় দিবসের সকল কর্মসূচিতে ডীন, পরিচালক, রেজিস্ট্রার, প্রক্টরসহ শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন।