Blog

পল্লী উন্নয়ন একাডেম, বগুড়া এর শিক্ষার্থীদের শিক্ষা সফর ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় ও পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া এর যৌথ উদ্যোগে পরিচালিত পিজিডিআরডি প্রোগ্রামের ৭ম ব্যাচের শিক্ষার্থীদের শিক্ষা সফর ও মতবিনিময় সভা আজ ১৩ ডিসেম্বর ২০২৩, বুধবার সকাল ১০:৩০ ঘটিকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।
গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. জি. কে. এম. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া প্রধান অতিথি এবং ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভার শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন রেজিস্ট্রার মোঃ সিরাজুল ইসলাম তালুকদার এবং শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন পিজিডিআরডি’র কর্মসূচি পরিচালক ড. শেখ মেহেদী মোহাম্মদ। অত্র বিশ্ববিদ্যালয় ও পিজিডিআরডি যৌথ প্রোগ্রামের বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন বশেমুরকৃবি’র পরিচালক (গবেষণা) প্রফেসর ড. মোঃ আবিয়ার রহমান।
প্রধান অতিথি ভাইস-চ্যান্সেলর তাঁর বক্তব্যে স্বনামধন্য দু’টি প্রতিষ্ঠানের এই বিশেষ প্রোগ্রামের প্রশংসা করেন। তিনি ডিগ্রি অর্জনকারী সকল শিক্ষার্থীদের নিজেদের দক্ষতা ও জ্ঞানকে কাজে লাগিয়ে উদ্যোক্তা হওয়ার আহবান জানান। বিশেষ অতিথি ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ শিক্ষা সফরে আগত সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে ভবিষ্যতে যৌথ কর্মসূচি সহযোগিতা অব্যহত রাখার আশ্বাস প্রদান করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের পরিচালক, প্রক্টর, পিজিডিআরডি’র ছাত্র-ছাত্রী, শিক্ষক কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।