গাড়ীর জন্য রিকুইজিশন দেয়ার সময় লক্ষ্য করুনঃ

১। রিকুইজিশন ফরমটি সর্বশেষ অনুমোদিত হতে হবে। প্রয়োজনে https://bsmrau.edu.bd/wp-content/uploads/2016/08/Car-Form_New_format_Blank.pdf এই লিংক থেকে ফরম ডাউনলোড করে নিতে পারেন।
২। ফরমের ৩টি অংশই আবশ্যিকভাবে পূরণ করে দিতে হবে।
৩। আপনার নাম, পদবী এবং বিভাগ ঠিকমত লিখেছেন কি-না দেখে নিন।
৪। ফরমের কোন এক স্থানে আপনার মোবাইল নাম্বারটি লিখতে ভূলবেন না।
৫। আপনার বিভাগের বিভাগীয় প্রধানের স্বাক্ষর অবশ্যই থাকতে হবে। বিশেষ করে সরকারী রিকুইজিশন হলে থাকা আবশ্যিক। বিভাগীয় প্রধান অনুপস্থিত থাকলে তার সাথে মোবাইলে কথা বলে দায়িত্বপ্রাপ্ত প্রধানের স্বাক্ষর নিতে হবে।
৬। আপনি কোন সেমিনার বা সিম্পোজিয়াম বা ওয়ার্কশপে বা সভায় অংশগ্রহনের জন্য রিকুইজিশন দিতে চাইলে আমন্ত্রণপত্রের ফটোকপি অবশ্যই যুক্ত করে দিন।
৭। যেদিনের জন্য গাড়ী রিকুইজিশন দেয়া হবে তার কমপক্ষে আগেরদিন বিকেল ৩ঃ০০ ঘটিকার মধ্যে রিকুইজিশনটি যানবাহন শাখায় পৌছতে হবে।
৮। একাধিক রিকুইজিশন কাছাকাছি সময়ে হলে এবং একই গাড়ী বরাদ্দ দেয়া হলে অন্যরাও যাতে আপনার সাথে যেতে পারে সে সুযোগটি তৈরী করে দিন। কারন, মনে রাখতে হবে যে, আমাদের সম্পদ সীমিত এবং এ সীমিত সম্পদ দিয়েই আমাদের সকলের কর্ম  সম্পাদন করতে হবে। আপনার একটু সহযোগীতা অন্যকেও যথাসময়ে কর্ম সম্পাদনে সহায়তা করবে।
৯। আপনার নামে বরাদ্দকৃত গাড়ীটি রিকুইজিশনে উল্লিখিত সময়ের মধ্যেই ব্যবহারের চেষ্টা করুন। এতে ঐ সময়ের পর অন্যরাও ব্যবহারের সুযোগ পাবে। তাছাড়া, রিকুইজিশনে উল্লিখিত স্থান ছাড়া অন্যত্র গাড়ি নিয়ে না যাওয়ার জন্য অনুরোধ করা হলো।
১০। আপনার একটু সহযোগীতা যানবাহন শাখার কাজকে অনেক ত্বরান্বিত করবে।
১১। আপনার যে কোন ধরনের পরামর্শ বা অভিযোগ সরাসরি পরিচালক, যানবাহনকে অবহিত করুন।