Blog

মাননীয় সাবেক মন্ত্রী ও বর্ষীয়ান নেতা মোহাম্মদ নাসিম ও মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ এর মৃত্যুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর মহোদয়ের শোক প্রকাশ

 

বাংলাদেশের রাজনীতির বর্ষীয়ান নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য, সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম গত ১৩ জুন মস্তিষ্কের রক্ত ক্ষরণজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোক বার্তায় ভাইস-চ্যান্সেলর বলেন, মোহাম্মদ নাসিম দেশের রাজনীতির আকাশে এক উজ্জ্বল নক্ষত্র, তিনি ছিলেন জনমানুষের নেতা। মানুষের সুখে-দুঃখে ও দেশের উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে দেশ হারালো একজন বলিষ্ঠ ও দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিকে। ভাইস-চ্যান্সেলর আরো বলেন, তাঁর মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গণে এক অপুরণীয় ক্ষতি হলো। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ গত শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ভাইস-চ্যান্সেলর ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ এর মৃত্যুতেও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় ভাইস-চ্যান্সেলর বলেন, দেশ সেবা করার লক্ষ্যে বঙ্গবন্ধু’র আদর্শ ও নেতৃত্বে তিনি আজীবন রাজনীতি করে গেছেন। সফলতা ও দক্ষতার সাথে তিনি ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে দেশ এক যোগ্য ও ধর্মপ্রাণ রাজনীতিবিদকে হারালো। ভাইস-চ্যান্সেলর মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।